পাবনা

অবশেষে মারা গেলেন সড়ক দুর্ঘটনায় আহত ভ্যানচালক

  নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া (পাবনা) : ১৬ সেপ্টেম্বর ২০২৩ , ৮:৪৬:১৬

পাবনার ভাঙ্গুড়ায় দুটি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুত্বর আহত চালক আব্দুর রহিম (৩৬) অবশেষে চারদিন পর মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সে ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া দক্ষিণপাড়া গ্রামের মৃত মেহের উদ্দিনের ছেলে। এর আগে গত সোমবার দুপুরে উপজেলার ভবানীপুর-ভাঙ্গুড়া সড়কের আব্দুল মোড়ে দুটি অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। হতদরিদ্র ভ্যানচালক আব্দুর রহিমের স্ত্রী ও চারটি সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, আব্দুর রহিম গত সোমবার উপজেলার ভবানীপুর ভাটোপাড়া থেকে গাড়ি নিয়ে শরৎনগর বাজারের দিকে আসছিলেন। পথে দুপুর ১২ টার দিকে আব্দুল মোড়ে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে তাঁর মাথায় মারাত্মক জখম হয়। এঘটনায় অপর ভ্যানচালক সামান্য আহত হন। এসময় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।পরদিন মঙ্গলবার তাঁকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে তাঁর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, নিহত ভ্যানচালকের মরদেহ দাফনের জন্য তাঁর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।