পাবনা

ঈশ্বরদীতে নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  মাসুদ রানা ২৬ জানুয়ারি ২০২৩ , ১২:০৭:৩৭

পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় অপু বিশ্বাস (৩০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) রাতে দাশুড়িয়ায় সিএনজি পাম্পের সামনে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত অপু মাগুরা জেলার হাট মালঞ্চী এলাকার অনাথ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে ঈশ্বরদীতে যাওয়ার পথে দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে অপু ছিটকে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা শ্যালো ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় গুরুতর আহত হয় অপু।

পরে স্থানীয়রা অপুকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অপুর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত অপুর স্বজনদের খবর পাঠানো হয়েছে। নসিমনচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।