দেশজুড়ে

তাড়াশে জমি সংক্রান্ত বিরোধে হামলা-ভাংচুর, নারীসহ আহত ৬

  তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ১৮ মে ২০২৩ , ৬:২১:৫৫

সিরাজগঞ্জের তাড়াশে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বাড়িঘর ভাংচুরও নারীসহ ৬ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

বুুধবার (১৭ মে) সকালে উপজেলার সগুনা ইউনিয়নের লালুয়ামাঝিড়া আলামনি হোসেনের বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীদের বাধা দিতে গেলে নারীসহ ৬ জনকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা।

আহতরা হলেন-আলামিন হোসেন, আলফান হোসেন, রশ্নির খাতুন, রাজিবুল ইসলাম, শাহানা বেগম ও সৈকত হোসেন। আহতদের উদ্ধার করে তাড়াশ ৫০শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে অবস্থার অবনতি হওয়ায় আলামিন হোসেন, আলফান হোসেন, রশ্নির খাতুনকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা ২৫০শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার সৈকত হোসেন বলেন, সরকারী একটি জায়গা নিয়ে বিরোধের জের ধরে একই এলাকার জুয়েল, সোহেল, রতন, ফুটু মিয়া, রাব্বি, ফিরোজ, কাওসার, ফরিদ, শুভ, সজিব, মোনা, মিজান ও মনি গংয়েরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়ে বসতঘর ভাঙচুর করাসহ নগদ টাকা,গহনা ও মালামাল লুটপাট করে নিয়ে যায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।