দেশজুড়ে

তাড়াশে দেশীয় অস্ত্রসহ দুই মোটরসাইকেল ছিনতাইকারী আটক

  আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ৯ এপ্রিল ২০২৩ , ৫:৩৮:১৬

সিরাজগঞ্জের তাড়াশে ব্যবসায়ীর গলায় অস্ত্র ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই করে পালানোর সময় দেশীয় অস্ত্রসহ দুইজন ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসি। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে যায়।

শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার ৮নং ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত ছিনতাইকারীরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরি (হরদমা) গ্রামের হায়দার খানের ছেলে মো: রানা খান (২৫) ও মিন্টু মন্ডলের ছেলে রতন আলী (২২)। এ সময় তাদের সহযোগী একই গ্রামের সুলতান আলীর ছেলে শাকিল আহমেদ (২৩) পালিয়ে যায়।

পুলিশ ও ভুক্তভোগী ব্যবসায়ী জামিল হাসান জানান, গত রাত সাড়ে ৭টার দিকে তাড়াশ সদরের সরদাপাড়ার ব্যবসায়ী জামিল আহমেদ তার স্ত্রীকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার ছাইকোলা গ্রামে শশুরবাড়ি থেকে একটি মোটরসাইকেলযোগে তাড়াশে আসার পথে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ৮নং ব্রীজ এলাকায় ৩জন ছিনতাইকারী তাদের পথরোধ করে জামিল হাসানের স্ত্রীর গলায় ধারালো চাপাতি ঠেকিয়ে মোটরসাইকেল ছিনিয়ে পালিয়ে যায়। এ সময় তাড়াশ থানা পুলিশের টহল টিম খবর পেয়ে ছিনতাইকারীদের পেছনে পেছনে ধাওয়া দেয় এবং বিভিন্ন লোকজনকে খবর দিলে কুন্দইল এলাকায় স্থানীয় জনগন রাস্তা অবরোধ করে ২জন ছিনতাইকারীকে ধরে গণধোলাই দেয়। এ সময় স্থানীয়রা দেশীয় অস্ত্রসহ ২জনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এসময় অপর ১জন ছিনতাইকারী পালিয়ে যায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, ‘রাতেই ভুক্তভোগী জামিল হাসান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ছিনতাইকারীদের কাছে থেকে একটি চাপাতি ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রোববার দুপুরে আটককৃত ২জন ছিনতাইকারীকে সিরাজগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।’