দেশজুড়ে

নাটোরে নার্সের পোশাক পরে নবজাতক চুরি

  নিউজ ডেস্ক ৯ জুন ২০২৩ , ১০:৫৫:৩৭

ছবি : সংগৃহীত

নাটোর আধুনিক সদর হাসপাতালের গাইনি ওয়ার্ড থেকে নার্সের পোশাক পরে নবজাতক চুরির ঘটনা ঘটেছে। হাসপাতালের শিশু ওয়ার্ডে নিয়ে নিউমোনিয়ার চিকিৎসা দেওয়ার কথা বলে এক মধ্য বয়সি নারী শিশুটিকে নিয়ে যায়।

আজ শুক্রবার দুপুর সাড়ে ১১টার দিকে নাটোর সদর হাসপাতালে এ ঘটনা ঘটে। চুরি যাওয়া নবজাতকটি নলডাঙ্গা উপজেলার খাজুরা ইউনিয়নের মহিষডাঙ্গা গ্রামের মাহফুজুর রহমান পলাশ ও হাসনা হেনা শিল্পী দম্পতির প্রথম সন্তান।

মাহফুজুর রহমান পলাশ জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তিনি স্ত্রীকে সদর হাসপাতালে ভর্তি করান। পরে সকাল ১১টার দিকে তার স্ত্রী একটি কন্যা সন্তান জন্ম দেন। আজ সকালে নবজাতকটি দাদি খাইরুন নাহারের কোলে ছিল। বেলা ১১টার দিকে নার্সের পোশাক পরা এক নারী এসে তার কাছ থেকে শিশুটিকে ডাক্তার দেখানোর কথা বলে নিয়ে যায়। পরে ওই নারী ফিরে আসেনি।

এ বিষয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, বিষয়টি শুনে তাৎক্ষণিক সিসিটিভির ফুটেজ দেখে ওই নারীকে আটক এবং নবজাতকটিকে উদ্ধারে অভিযান শুরু করেছে পুলিশ। খুব তাড়াতাড়ি তারা নবজাতককে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে পারবেন বলে আশা প্রকাশ করেন তিনি।