পাবনা

প্রয়াত শিক্ষক-সাংবাদিক হেলাল খানের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল

  সবুজ আলো অনলাইন ৬ জানুয়ারি ২০২৩ , ৯:২০:২৬

পাবনার ভাঙ্গুড়া উপজেলার চকলক্ষ্মীকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ও ফরিদপুর টেকনিক্যাল এন্ড বি এম কলেজের অধ্যক্ষ, ভাঙ্গুড়া প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি প্রয়াত আবুল হাসান সিদ্দিকী ওরফে হেলাল খানের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৬ জানুয়ারি) ভাঙ্গুড়া প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবে অনুষ্ঠিত শোকসভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল-আলম বাবলু।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন সরদারের সঞ্চালনায় শোকসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকী বিল্লাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রন্জু, মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি, অধ্যক্ষ সাইদুল ইসলাম, মরহুমের বড়ভাই অধ্যক্ষ আব্দুল হাই সিদ্দিকী বাচ্চু, পার-ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হেদায়তুল্লাহ প্রমুখ।

সভায় বক্তারা, মরহুমের জীবনী আলোচনাসহ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। শোকসভা শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাতাজ করা হয়।মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আশরাফ আলী।

উল্লেখ্য, গত ২৭ ডিসেম্বর দিনগত রাত প্রায় ২টার দিকে আবুল হাসান সিদ্দিকী হেলাল অসুস্থ হয়ে পড়লে পৌরসভার দক্ষিণ মেন্দা কুমড়াডাঙ্গা গ্রামে তার নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহিৃ. রাজিউন)।মৃতকালে তার বয়স হয়ে ছিল ৪১ বছর। বেশ কিছুদিন হলো তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।