পাবনা

ভাঙ্গুড়ায় স্কুলছাত্রী অপহরণ মামলায় যুবক গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া (পাবনা) : ১৫ সেপ্টেম্বর ২০২৩ , ১০:২৯:৩৫

প্রতীকী ছবি

পাবনার ভাঙ্গুড়ায় স্কুলছাত্রীকে (১৪) অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় হাসিনুর রহমান হাসু নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত যুবক উপজেলার চৌবাড়ীয়া হারোপাড়া গ্রামের মৃত আফছার আলীর পুত্র।

আজ শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার সাভার থানার হেয়াময়েতপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। ওই যুবকের স্ত্রী ও একটি সন্তান রয়েছে। এসময় অপহৃত স্কুলছাত্রীকেও সেখান থেকে উদ্ধার করে পুলিশ।ওই স্কুলছাত্রী ভাঙ্গুড়া পৌরশহরের বাসিন্দা ও শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী।এর আগে গত বুধবার মেয়েটির পিতা বাদী হয়ে তিনজনকে আসামি করে ভাঙ্গুড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

থানা অফিসার ইনচার্জ (ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, এক সন্তানের জনক হাসিনুরের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল।তিন মাস আগে এ ঘটনা জানাজানি হলে উভয় পরিবারের লোকজন বসে বিষয়টি মিটমাট করা হয়। কিন্তু গত সোমবার দুপুর আড়াইটার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে হাসিনুর লোকজন নিয়ে এসে ওই স্কুলছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়।এসময় বাড়িতে রাখা মহিষ বিক্রির নগদ ৪ লাখ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায় তাঁরা।

ওসি জানান, গ্রেপ্তারকৃত যুবক হাসিনুর ও স্কুলছাত্রীকে থানা হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল শনিবার সকালে তাঁদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।