পাবনা

ভাঙ্গুড়া উপজেলা সেবাব্রতী কিন্ডারগার্টেনে প্লে-কর্নারের উদ্বোধন

  সবুজ আলো অনলাইন ১০ জানুয়ারি ২০২৩ , ১০:৫৩:৩৪

উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত পাবনার ভাঙ্গুড়া উপজেলা সেবাব্রতী কিন্ডারগার্টেনে শিশু শিক্ষার্থীদের জন্য সুসজ্জিত প্লে-কর্নার, কিন্ডারগার্টেনের দেয়ালের সৌন্দর্যবর্ধন ও বাগান তৈরী কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ১১ টার দিকে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

 

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে নতুন বছরের শুভেচ্ছা জানান এবং বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে উপস্থিত অভিভাবকদের সঙ্গে মতবিনিময় করেন।

 

বিদ্যালয় চত্বরে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার সহধর্মীনি নুসরাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপাশা হুসাইন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জাহিদুল ইসলাম, সেবাব্রতী কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা সেলিম রেজা, প্রধান শিক্ষিকা শিরীন আক্তার প্রমুখ।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খান জানান, ‘নতুন প্রজন্মকে মেধাবী ও দেশ প্রেমিক হিসেবে গড়ে তুলতে তাদেরকে শুরু থেকেই যথাযথ পরিচর্যা করতে হবে। চমৎকার পরিবেশে শিশুরা যেন গড়ে উঠতে পারে সেজন্য আমাদের এ প্রয়াস। আমরা প্রতিষ্ঠানটির শিক্ষার গুণগত মান উন্নয়নে আন্তরিক প্রচেষ্টা অব্যহত রেখেছি।’