তথ্য-প্রযুক্তি

ইনফিনিক্সের তিন স্মার্টফোন সিরিজে চলছে ছাড়

  সবুজ আলো অনলাইন ২৭ মার্চ ২০২৩ , ৮:৩২:৫৫

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। নিজেদের যুগান্তকারী উদ্ভাবন দিয়ে ইতোমধ্যে বাজারে সাড়া ফেলেছে তারা। গ্রাহকদের জন্য আছে তাদের তিনটি স্মার্টফোন সিরিজ। নোট, হট ও স্মার্ট সিরিজের প্রতিটি ফোনের আছে অনন্য বৈশিষ্ট্য এবং অসাধারণ সব ফিচার। গ্রাহকের বিভিন্ন ধরনের চাহিদা পূরণ করছে এই সিরিজগুলো। চলুন দেখে নেওয়া যাক নোট, হট ও স্মার্ট সিরিজের অনন্য বৈশিষ্ট্যগুলো।

ইনফিনিক্স নোট সিরিজ বড় ডিসপ্লে, শক্তিশালী প্রসেসর এবং দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোনের চাহিদা ক্রমাগত বাড়ছে। গ্রাহকদের এই চাহিদা পূরণেই নোট সিরিজের আবির্ভাব। উন্নত স্পেসিফিকেশন নিয়ে এই সিরিজের ফোনগুলো গ্রাহকদের প্রিমিয়াম এক্সপিরিয়েন্স দিতে প্রস্তুত। নতুন চাকুরিজীবী, বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী ও ব্যবসায়ীদের জন্য নোট সিরিজ হতে পারে অন্যতম পছন্দ।

ইনফিনিক্স হট সিরিজ দামে কম তবে মানে ভালো এই সিরিজের ফোন। বাজেট একটু কম হলেও সেরা পারফরম্যান্স চাওয়া গ্রাহকদের চাহিদা পূরণ করছে এই সিরিজ। সন্তুষ্টজনক স্পেসিফিকেশন আর ফিচার নিয়ে গেমারদের সেরা পছন্দ ইনফিনিক্সের হট সিরিজ।

ইনফিনিক্স স্মার্ট সিরিজ টাইট বাজেটের গ্রাহকদের জন্য ভালো পারফরম্যান্স পাওয়ার ব্যবস্থা করেছে স্মার্ট সিরিজ। দামের তুলনায় বেশ ভালো স্পেসিফিকেশন নিয়ে কম বাজেটের গ্রাহকদের চাহিদা পূরণ করতে পারছে এই সিরিজ।

স্মার্টফোনপ্রেমী বিশাল সংখ্যক গ্রাহকের নানা চাহিদা ও বাজেটের কথা বিবেচনা করে বেশকিছু স্মার্টফোন বাজারে এনেছে ইনফিনিক্স। গ্রাহক নিজের জন্য বা প্রিয়জনের জন্য যে সিরিজের স্মার্টফোনই পছন্দ করুক না কেন, দামের তুলনায় তা সবসময়ই ভালো হওয়ার নিশ্চয়তা দিচ্ছে ব্র্যান্ডটি। পাশাপাশি দারাজের অনলাইন শপ থেকে ইনফিনিক্সের ফোন কিনলে, ৮% ভাউচার ডিসকাউন্ট ও ১০% প্রিপেমেন্ট ডিসকাউন্টসহ মোট ১৮% ছাড় পাবেন গ্রাহকরা। তাছাড়া, ৬ মাস পর্যন্ত ০% ইএমআই-তে ইনফিনিক্সের ফোন কেনার সুযোগ তো থাকছেই।

ইনফিনিক্স: ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।

“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভূতপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।