দেশজুড়ে

কিডনী রোগে আক্রান্ত আন্জুয়ারা বাঁচতে চায়

  তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ২১ মে ২০২৩ , ৫:১৯:০৪

আন্জুয়ারা খাতুন

১০ বছরের মেয়ে আর ৫ বছরের শিশু ছেলেকে নিয়ে বাঁচতে চায় জটিল কিডনী রোগে আক্রান্ত অসহায়, দুস্থ আন্জুয়ারা খাতুন। আন্জুয়ারার দুটি কিডনী নষ্ট হয়ে অর্থের অভাবে এখন মৃত্যুর প্রহর গুনছে। দিনমজুর স্বামী চিকিৎসা করাতে গিয়ে নিঃস্ব হয়ে পড়েছে।

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের সুলতান আহমেদ তার স্ত্রীকে বাঁচাতে সমাজের বিত্তবানদের কাছে সাহায্যর আবেদন জানিয়েছেন।

সুলতান আহমেদ বলেন, আমার স্ত্রী আন্জুয়ারা খাতুন (২৮) দীর্ঘদিন ধরে কিডনী রোগে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছে।

জানা যায়, স্ত্রীর চিকিৎসার জন্য দিনমজুর স্বামী তার সাধ্যের সবটুকু শেষ করে একেবারে নিঃস্ব হয়ে পড়েছে। বর্তমানে কিডনি রোগে আক্রান্ত মুমূর্ষু আন্জুয়ারার শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হয়ে যাচ্ছে। বাধ্য হয়ে তাকে চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা: এ.এইচ.এম. সানজেদুল ইসলাম জানিয়েছেন, আন্জুয়ারার শারীরিক অবস্থা ক্রমশ খারাপ হয়ে যাচ্ছে। তার দুটি কিডনি নষ্ট হয়ে গিয়েছে। তাকে ডায়ালাইসি করা হচ্ছে।

আন্জুয়ারা খাতুনের পরিবারের পক্ষ থেকে মানবিক সাহায্য চেয়ে আবেদন করা হয়েছে। চিকিৎসা সহায়তা প্রদানের জন্য বিকাশ-০১৭৬৮-৬২০৬৩৪, নগদ-০১৭৬৬-৩৫৮৫৫৭ এই নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছে।