খেলাধুলা

ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট, উদ্বোধনী খেলায় সংগ্রাম ক্রিকেট ক্লাবের জয়

  সবুজ আলো ডেস্ক ১২ মে ২০২৩ , ৬:৩৮:১৭

পাবনার চাটমোহরে ক্লেমন মিশুক টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১২ মে) সকালে চাটমোহর পৌর সদরের চাটমোহর সরকারি রাজা চন্দ্রনাথ ও বাবু শম্ভুনাথ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে (বালুচর খেলার মাঠ) এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

মিশুক ক্রীড়া চক্র আয়োজিত উক্ত ক্রিকেট টুর্নামেন্টটি উদ্বোধন করেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও উইকেট রক্ষক খালেদ মাসুদ পাইলট।পরে তিনি অতিথিদের নিয়ে টুর্নামেন্টের ট্রফি উন্মোচন করেন।

টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাটমোহর পৌরসভার মেয়র অ্যাড. সাখাওয়াত হোসেন সাখো।

মিশুক ক্রীড়া চক্রের সভাপতি আবুল কালাম আজাদ বাবলু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

এসময় আরোও বক্তব্য রাখেন, হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মকবুল হোসেন, বিলচলন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, চাটমোহর প্রেসক্লাবের সাবেক সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমূখ।

আয়োজক সূত্র জানায়,  উক্ত ক্রিকেট টুর্নামেন্ট আইসিসির নিয়ম অনুযায়ী এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আম্পায়ার দ্বারা পরিচালিত হচ্ছে। টুর্নামেন্টে ৮টি দল অংশগ্রহণ করছে।অংশগ্রহণকারী ৮টি দল হলো- রাজশাহীর ক্লেমন ক্রিকেট একাডেমী, পাবনার টেবুনিয়ার বাড়ইপাড়া নবদূত স্পোর্টিং ক্লাব, পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব, ঈশ্বরদী ক্রিকেট ক্লাব,সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ, চুয়াডাঙ্গার সিটি বয়েজ ক্রিকেট ক্লাব,পাবনা মোহামেডান স্পোটিং ক্লাব ও স্বাগতিক মিশুক ক্রীড়া চক্র।

উদ্বোধনী খেলায় পাবনার সংগ্রাম ক্রিকেট ক্লাব ২ রানে সিরাজগঞ্জের শাহজাদপুরের আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশকে পরাজিত করে।

সংক্ষিপ্ত স্কোর

সংগ্রাম ক্রিকেট ক্লাব : ২০৬/৪; ২০ ওভার

আব্দুর রহমান স্মৃতি ক্রিকেট একাদশ : ২০৪/৬; ২০ ওভার

ফল : সংগ্রাম ক্রিকেট ক্লাব ২ রানে জয়ী।