পাবনা

চাটমোহরে মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মাস্টারের স্মরণ সভা ও দোয়া মাহফিল

  সবুজ আলো ডেস্ক ২৭ মে ২০২৩ , ১০:৪৬:২৭

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল খালেক মাস্টারের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ মে) সন্ধ্যায় হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী লীগ হান্ডিয়াল ইউনিয়ন শাখার সভাপতি ও চেয়ারম্যান মোঃ রবিউল করিম মাস্টারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ হান্ডিয়াল ইউনিয়ন শাখার সম্পাদক মোঃ শাহ আলম প্রাং এর সঞ্চালনায় স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।

হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হামিদ মাস্টার, বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার সহ-সভাপতি ও চাটমোহর পৌরসভার মেয়র সাখাওয়াত হোসেন সাখো, চাটমোহর উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস.এম নজরুল ইসলাম, সাধারন সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ভাইস চেয়ারম্যান ইছহাক আলী মানিক, হান্ডিয়াল ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল আহমেদ প্রমুখ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাটমোহর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মো. জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা গোলজার হোসেন, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, হরিপুর ইউপি চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, নিমাইচড়া ইউপি চেয়ারম্যান নুরজাহার বেগম মুক্তি, বিলচলন ইউপি চেয়ারম্যান আকতার হোসেন মাস্টার, হান্ডিয়াল ইউপি সাবেক চেয়ারম্যান কে,এম, জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, মাগুড়া বিনোদ ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, অধ্যক্ষ এম.এ মতিন সহ চাটমোহর উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

বক্তারা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল খালেক মাস্টারের জীবনের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে স্মৃতি চারণ করেন। শেষে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।