দেশজুড়ে

তাড়াশে শিশুকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ, ধর্ষক গ্রেপ্তার

  আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) : ২৩ মে ২০২৩ , ৯:৫৪:৫৭

সিরাজগঞ্জের তাড়াশে চার বছরের এক শিশুকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষনের অভিযোগে ধর্ষক নায়েব আলী (৩২) কে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (২২ মে) দুপুরে দিকে উপজেলার পৌর সদরের রঘুনীলি গ্রামে এঘটনা ঘটে। গ্রেপ্তার ধর্ষক নায়েব আলী রঘুনিলী গ্রামের ফজলুর রহমানের ছেলে ও তিন সন্তানের জনক।

ধর্ষণের শিকার শিশুকে অসুস্থ অবস্থায় রাত ৮টার দিকে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, রঘুনিলী গ্রামের প্রতিবেশি চার বছরের কন্যা শিশু দুপুরের দিকে খেলার জন্য তিন সন্তানে জনক ধর্ষক নায়েব আলীর বাড়িতে আসে। এ সময় ধর্ষক নায়েব আলী বাড়িতে একা ছিলেন। এক পর্যায়ে শিশুটিকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষন করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে হাতেনাতে ধরে ঘরের মধ্যে আটক করে রাখে। পরে স্থানীয়রা ৯৯৯ কল করলে তাড়াশ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক নায়েব আলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম আরো জানান, শিশুকে চিকিৎসার জন্য তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাছাড়া রাতেই শিশুর মা বাদী হয়ে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীকে জেলহাজতে পাঠানোর প্রস্ততি চলছে।

তাড়াশ তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ইফফাত আরা বলেন, শিশুটিকে ভর্তি করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।