দেশজুড়ে

তাড়াশ পৌরসভা নির্বাচন, রজত ঘোষকে দলীয় মেয়র প্রার্থী হিসেবে দেখতে চান নেতাকর্মীরা

  তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : ২৬ মে ২০২৩ , ১:১৯:৪৫

রজত ঘোষ

স্বৈরাচার বিরোধী আন্দোলন, বিএনপি-জামায়াতের দুঃশাসন বিরোধী আন্দোলন সহ শেখ হাসিনার নেতৃত্বাধীন সকল গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় যারা প্রথম সারিতে নেতৃত্ব দিয়েছিলেন তাদের মধ্যে অন্যতম উপজেলা আওয়ামী লীগের যুগ্নসাধারন সম্পাদক ও উপজেলা পুজা উদযাপন পরিষদের নির্বাচিত সভাপতি রজত ঘোষ। যিনি ১৯৮৪-১৯৮৫ সাল পর্যন্ত তাড়াশ উপজেলা ছাত্রলীগের সহসভাপতি, ১৯৯০-৯১ চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম ডিগ্রী কলেজ ছাত্র সংসদে সাংস্কৃতিক সম্পাদক, ২০০৪-২০১৩ সাল পর্যন্ত তাড়াশ উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক, ২০১৩-২০২৩ সাল পর্যন্ত অধ্যাবধি তাড়াশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। শুধু তাই নয় রজত ঘোষ উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতিসহ বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,সাংস্কৃতি ও ধর্মীয় প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন।

জানা যায়, কর্মী বান্ধব এই নেতাকে নবগঠিত তাড়াশ পৌরসভার আসন্ন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী হিসেবে দেখতে চান দলের অনেক নেতাকর্মী ও পৌরবাসী। আওয়ামী লীগ নেতা রজত ঘোষ, মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের সাহায্য সহযোগীতা, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত থেকে দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের আস্থা অর্জণ করতে সক্ষম হয়েছেন। তিনি করোনাকালীন সময়ে অসহায়,কর্মহীন মানুষদের পাশে দাড়িয়ে তাদেরকে খাবার,নগদ অর্থ সহায়তা করেছেন। যা তাড়াশ পৌরবাসীর মধ্যে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

তাড়াশ উপজেলা সেচ্ছাসেবকলীগের সহসভাপতি মৃণাল সরকার মিলু বলেন, পৌরসভা নির্বাচনে মেয়র পদে রজত ঘোষ দলীয় মনোনয়ন পাওয়ার যোগ্য, ত্যাগী, সুশিক্ষিত, ভদ্র, ক্লিনম্যান ও কর্মীবান্ধব নেতা তিনি। তাই দলের লোকজনসহ পৌরবাসীর দাবী দলীয় মনোনয়ন যেন রজত ঘোষই পান। তাহলে বিপুলভোটে তিনি মেয়র পদে নির্বাচিত হবেন বলে আশা প্রকাশ করেন।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী রজত ঘোষ বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে যদি নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেন। তাহলে দল ও দেশের সকল ক্ষেত্রে উদীয়মান ও তরুণ নেতৃত্বকে প্রাধান্য দিয়ে ভবিষ্যৎ বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়ানোর উপযুক্ত করে পরিছন্ন ও তাড়াশ পৌরসভাকে মডেল পৌরসভা গড়ে তুলবো।