গণমাধ্যম

নাটোরে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  সবুজ আলো প্রতিবেদক ২০ মে ২০২৩ , ৭:৪৪:৩৫

নাটোরে বাংলা টিভি’র ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

শুক্রবার (১৯ মে) বিকেলে নাটোরের ঐতিহ্যবাহী ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরীতে এই আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।

বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুর রহমান। সিনিয়র সাংবাদিক একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের নাটোর জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নবীউর রহমান পিপলু, শিক্ষাবিদ সুবীর কুমার মৈত্র (অলক), মো. রাজ্জাকুল ইসলাম, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি রেজাউল করিম রেজা, ইউনাইটেড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এনটিভির স্টাফ করেসপনডেন্ট হালিম খান, বৈশাখী টেলিভিশন এবং দৈনিক মানবজমিন‘এর জেলা প্রতিনিধি ইসহাক আলী, ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরীর সাধারন সম্পাদক আলতাব হোসেন, ছড়াকার কামাল খাঁ, জেলা আইনজীবী সমিতির সাহিত্য বিষয়ক সম্পাদক এডভোকেট বাকি বিল্লাহ রশিদী। সংগীত আঙ্গন নাটোর এর সভাপতি আব্দুস সালাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদি বাবু।

কেক কাটা ও আলোচনা সভা শেষে কবিতা আবৃত্তি ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আব্দুস সবুর তালুকদার।