পাবনা

ভাঙ্গুড়ায় মহিলা আ.লীগ নেত্রীর বাসায় ব্যবসায়ী বন্ধুর মৃত্যু

  ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : ৩ জুন ২০২৩ , ৯:১০:৩৮

প্রতীকী ছবি

পাবনার ভাঙ্গুড়ায় আকরাম উদ্দিন (৪৮) নামের চট্টগ্রামের এক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার (৩ জুন) ভোররাতে পৌরসভার ভাঙ্গুড়া বাজার এলাকার সাবেক ভিপি মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী পান্না আক্তারের বাসায় এ ঘটনা ঘটে। পান্না আক্তার ভাঙ্গুড়া উপজেলা মহিলা আ. লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।নিহত ব্যক্তি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার বুড়িরচড় গ্রামের বশির উদ্দিনের ছেলে ও দুই সন্তানের জনক। তিনি চট্রগ্রামের মোঘলটলি এলাকায় জাহাজ ভাঙার ব্যবসা করতেন।খবর পেয়ে সকালে তাঁর লাশ উদ্ধার করে পাবনা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে ভাঙ্গুড়া থানা-পুলিশ ।

এর আগে শুক্রবার রাতের কোন এক সময় ওই নেত্রীর বাসায় আসেন তিনি। এঘটনায় পুলিশ পান্না আক্তারকে থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে। পুলিশ বলছে, চিকিৎসক তাঁকে জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃ্ত্যু হতে পারে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যবসায়ী আকরাম উদ্দিন ও মহিলা আ.লীগ নেত্রী পান্না আক্তার উভয়ের বাড়ি নোয়াখালীর হাতিয়ায়। এক সময় তাঁরা দু’জন হাতিয়াদ্বীপ সরকারি কলেজে পড়তেন। দীর্ঘদিন ধরে তাঁদের মধ্যে কোন যোগাযোগ ছিলনা। বছর খানেক হল, ফেসবুকের মাধ্যমে তাঁদের দু’জনের মধ্যে যোগাযোগ শুরু হয়। সেই থেকে মাঝে মধ্যে বন্ধু আকরাম উদ্দিন পান্না আক্তারের বাসায় আসতেন।এদিকে ছেলে-মেয়ে বাড়িতে না থাকায় তিন সন্তানের জননী বিধবা পান্না আক্তার বাড়িতে একাই থাকতেন। শুক্রবার দিবাগত রাতে ব্যবসায়ী আকরাম উদ্দিন বান্ধুবীর বাসায় আসেন। ভোরবেলায় হঠাৎ তিনি বুকে প্রচন্ড ব্যাথা অনুভব করলে কিছুক্ষণ পরেই বন্ধুকে হাসপাতালে নিয়ে যান পান্না আক্তার। এসময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পান্না আক্তার বলেন, তাঁরা দু’জন কলেজ জীবনের বন্ধু।তাঁকে দেখতে এসেছিলেন আকরাম। হঠাৎ তাঁর বুকে ব্যাথা শুরু হলে, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু এমন ঘটনা ঘটবে তা তিনি কখনও ভাবেনি।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, নিহতের শরীরে আঘাতের কোন চিহৃ পাওয়া যায়নি। চিকিৎসক তাঁকে জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃ্ত্যু হতে পারে। তিনি আরও জানান, লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তাঁর মৃত্যুর রহস্য জানা যাবে।