দেশজুড়ে

রংপুরে এ্যাম্বুলেন্সের চাপায় নিহত ৫

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২২ , ৯:৩০:৩৯

রংপুরের তারাগঞ্জে এ্যাম্বুলেন্সের চাপায় অটোচালকসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩জন। আজ সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার নেংটিছেড়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উল্লিখিত উপজেলার আলমপুর শেরমস্ত বাঙ্গালীপুর গ্রামের অটোচালক হাবিবুল্লাহ তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে ৭-৮জন যাত্রী নিয়ে খিয়ারজুম্মা বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটিছেড়া ব্রিজ নামক স্থানে পৌঁছলে দিনাজপুর থেকে রংপুরগামী এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রা-চ-৫১৭৪৭১) অটোবাইটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোবাইকের ৪ যাত্রী নিহত হন।

এ ঘটনায় গুরুতর আহত হন আরও ৩জন যাত্রী। তাদের তারাগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে প্রথমে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- উপজেলার আলমপুর ইউনিয়নের শেরমস্ত বাঙ্গালীপুর গ্রামের বাসিন্দা ও অটোবাইক চালক হাবিবুল্লা ওরফে ঢাকাইয়া (৪৫), শেরমস্ত বানিয়াপাড়া গ্রামের আজাহার আলী (৪৮), শেরমস্ত পাতিলভাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৪০), একই গ্রামের মাহির আলী (৪২) ও খিয়ারজুম্মার রতন (১২)।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহাবুব মোর্শেদ এ্যাম্বুলেন্স চাপায় ৫ যাত্রী নিহতের কথা স্বীকার করে বলেন, এ্যাম্বুলেন্সটি বর্তমানে হাইওয়ে থানা পুলিশ হেফাজতে রয়েছে।