বিনোদন

রাজ-পরীমনির সংসারে ভাঙনের সুর!

  অনলাইন ডেস্ক ৩১ ডিসেম্বর ২০২২ , ১১:১২:৫৮

অভিনয়শিল্পী দম্পতি শরিফুল রাজ ও পরীমনির সংসারে ভাঙনের সুর!  শুক্রবার রাত ১২টা ৫০ মিনিট নাগাদ দেয়া এক স্ট্যাটাসে তেমনি ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী পরীমনি।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেয়া স্ট্যাটাসে পরীমনি লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

এ নিয়ে রাজ ও পরীমনির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তারা কোনো সাড়া দেননি।

২২ ডিসেম্বর পরীমনি তার ফেসবুক অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেন। ছবিতে পরীকে হাতের আঙুলে ব্যথা পাওয়ার মতো অবস্থায় দেখা যায়। পরী সেই ছবির ক্যাপশন দিয়েছিলেন ‘গিফট’।

বিষয়টি নিয়ে কেউ কোনো কথা না বললেও গুঞ্জন আছে, পরীর আঙুলে সেই আঘাত রাজের কারণেই।

গত ৯ নভেম্বর রাতে পরীমনি তার ফেসবুকে আরেকটি স্ট্যাটাস দিয়ে রাজ ও অভিনেত্রী মিমের সম্পর্ক নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন।

পরে যদিও রাজ-পরীকে একসঙ্গে বেশ ভালোভাবেই দেখা গেছে। বিশ্বকাপ ফুটবলে ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থন নিয়েও খুনসুটি করেছেন রাজ-পরী।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন শরিফুল রাজ ও পরীমনি। দীর্ঘদিন গোপনেই ছিল তাদের বিয়ের খবর। চলতি বছরের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে।

পরীমনির অন্তঃসত্ত্বা হওয়ার খবরটিই প্রথমে জানা যায়, পরে জানা যায় তাদের বিয়ের খবর। রাজ-পরীর একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। এ বছরের ১০ আগস্ট জন্ম হয় তার।

সম্প্রতি এক নায়িকাকে জড়িয়ে পরকীয়ার সম্পর্কের বিষয়ে মনোমালিন্যের সৃষ্টি হয় রাজ-পরীর। ধারণা করা হচ্ছে সে কারণেই রাজ-পরীর এ বিচ্ছেদ।