দেশজুড়ে

গুরুদাসপুরে মীরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা রনি’র গাড়ি ভাংচুর; হামলায় আহত-২

  নিউজ ডেস্ক ১ জুলাই ২০২৩ , ২:৫০:২৪

নাটোরের গুরুদাসপুরে মীরাক্কেল খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ তাদের  ব্যবহৃত গাড়ি ভাঙচুর করা হয়েছে । এ সময় হামলায় রনির সাথে থাকা দুজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, শুক্রবার (৩০ জুন) সন্ধ্যা ৬টার দিকে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে একটি সিনেমা হলের সামনে । আবু হেনা রনি পার্শ্ববর্তী সিংড়া উপজেলার বিলদহর বাজারের বাসিন্দা।

আবু হেনা রনি গণমাধ্যমে জানান, আমরা সিনেমা দেখার জন্য সিংড়ার বিলদহর থেকে পাঁচজন চাঁচকৈড় এসে গাড়িটা সিনেমা হলের সামনে রাস্তার পাশে পার্কিং করি । এ সময় রাস্তার পাশের জায়গায় গাড়ি পার্কিং করতে দেখে এক ব্যক্তি গালাগালি করতে থাকে। তখন তাকে, রাস্তার পাশেই তো গাড়ি আছে, গালি দিচ্ছেন কেন বলে প্রতিবাদ করায় ওই ব্যক্তি আরো অকথ্য ভাষায় গালাগালি করতে করতে মারপিট শুরু করে । পরে জানতে পারি উনি গুরুদাসপুর পৌর এলাকার  গাড়িষাপাড়ার মহল্লার  সাবলু মোল্লা। এ সময় স্থানীয়রা তাদের বাধা দেয়। তখন সাবলু মোল্লা মোবাইল করলে আরও ৮/১০ মোটরসাইকেলে ঘটনাস্থলে চলে আসে এবং পুনরায়  হামলা চালায়। বাটাম দিয়ে বেধড়ক মারপিট করে, গাড়ি ভাঙচুর করে।

আবু হেনা রনি আরও বলেন, “আমরা আত্মরক্ষার্থে সেখান থেকে দৌড়ে পালাই। পরে পুলিশকে ফোন দিলে তারা এসে আমাদের উদ্ধার করে। আমি এই অন্যায় হামলার সঠিক বিচার চাই। মারপিটের কারণে আমাদের দুইজনের অবস্থা বেশি খারাপ।”

আদম শাহ মোড়ের কয়েকজন ব্যবসায়ী গণমাধ্যমে জানান, পুলিশ তাদের সিসিটিভি ক্যামেরার ফুটেজ নিতে এসেছিল। কিন্তু মারামারির সময় বিদ্যুৎ না থাকায় ওই সময় বাদে অন্যান্য সময়ের ফুটেজ পুলিশ চেক করেছে।

অভিযোগের ব্যাপারে জানতে সাবলু মোল্লার মোবাইলে কয়েকবার ফোন দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

গুরুদাসপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান বলেন, “পার্কিং নিয়ে কথাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারপিট করা হয়েছে। এ ঘটনায় আবু হেনা রনি বাদী হয়ে মামলা করছেন।”