পাবনা

চাটমোহরে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় একজন নিহত

  সবুজ আলো ডেস্ক ৩০ ডিসেম্বর ২০২২ , ৪:২৫:০৯

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে পাবনার চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের প্রভাকরপাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হামলায় নিহত ব্যক্তি আনিসুর রহমান আনিস (৫০) ওই গ্রামের মৃত আকবর আলীর ছেলে। তিনি একই ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গ্রামের আনিসুর রহমানের সঙ্গে আয়নাল হকের জমিজমা নিয়ে বিরোধ চলছিল। বিরোধপূর্ণ সেই জায়গা নিজের দাবি করে আনিসুর রহমান আজ সকালে সীমানা প্রাচীর দিতে যান। এসময় আয়নাল হক ও তার স্বজনরা বাধা দেন। এতে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন আনিসুর রহমানকে মাথায় শাবল দিয়ে আঘাত করে। পরে গুরুতর অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আনিসুর রহমানকে মৃত ঘোষণা করেন।

সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্য আয়নাল হোসেন, জাহিদুল ইসলাম ও সরোয়ার হোসেন নামে তিনজনকে আটক করে পুলিশ।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন গণমাধ্যমকে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’