পাবনা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

  নিউজ ডেস্ক ৬ নভেম্বর ২০২৩ , ১০:১৩:৪৫

পাবনার ঈশ্বরদীতে মোটর সাইকেলের সঙ্গে ইঞ্জিনচালিত করিমনের সংঘর্ষে ১ স্কুলছাত্র নিহত ও ২ জন আহত হয়েছেন।

আজ সোমবার (৬ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের বহরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র মিতুল হোসেন (১৫) ঈশ্বরদী সরকারি ভোকেশনাল টেক্সটাইল ইনস্টিটিউটের দশম শ্রেনীর ড্রেস মেকিং বিভাগের ছাত্র ও উপজেলার আথাইল শিমুল গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

আহতরা হলেন একই শ্রেণীর বিশাল হোসেন (১৫) ও সিয়াম হোসেন (১৫)। আহত ২ জনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ ইন্সপেক্টর অপু কুমার মন্ডল গণমাধ্যমে জানান, সকাল ৯টা ৩৩ মিনিটে খবর পেয়ে ঘটনাস্থল থেকে রক্তাক্ত অবস্থায় ৩ জনকে হাসপাতালে নিয়ে যাই। কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত ২ জনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক উম্মে হাবিবা গণমাধ্যমে জানান, দুর্ঘটনাস্থলেই মিতুল মারা যায়। আহত বিশাল ও সিয়ামের অবস্থা সংকটাপন্ন। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী সরকারি ভোকেশাল টেক্সটাইল ইনস্টিটিউটের সুপারেনট্যান্ট রফিকুল ইসলাম গণমাধ্যমে বলেন, দুর্ঘটনায় আহত ও নিহত ৩ জনই আমাদের শিক্ষা প্রতিষ্ঠানের দশম শ্রেণীর ছাত্র। ইনস্টিটিউটে নির্বাচনী পরীক্ষা চলছে। এরা পরীক্ষা দিতে আসছিল। পথিমধ্যে দুর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন।