পাবনা

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত

  নিউজ ডেস্ক ১৯ ডিসেম্বর ২০২৩ , ১১:২৫:৩৫

পাবনার ঈশ্বরদীতে সড়কে মোটরসাইকেলের সঙ্গে পিকআপ ভ্যান ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে মনির হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরে ৩ জন।

আজ মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাত সোয়া ৯টার দিকে শহরের বাবুপাড়ায় ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্র মনির হোসেন (১৮) ঈশ্বরদীর পিয়ারাখালী গ্রামের ফজল হোসেনের ছেলে।

আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য ২ জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম গণমাধ্যমে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার রাতে ঈশ্বরদী-লালপুর-বানেশ্বর আঞ্চলিক সড়কে মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হলে পিকআপ ভ্যান উল্টে যায়। মুহূর্তেই বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেলের তিন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ওই কলেজছাত্র মারা যান। এ সময় মোটরসাইকেলের অপর দুই যাত্রীসহ পিকআপ ভ্যানের চালক আহত হন।

খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মীরা হতাহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় বলে জানায় পুলিশ।