দেশজুড়ে

উল্লাপাড়ায় ফসলের মাঠ থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

  সবুজ আলো ডেস্ক ৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৩০:৩৯

ফসলের মাঠ থেকে কলেজ ছাত্র স্বপন আলীর মরদেহ উদ্ধার।ইনসেটে স্বপন। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ফসলের মাঠ থেকে স্বপন আলী (২০) নামে এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার শাহীকোলা গ্রামের ফসলের মাঠ থেকে স্বপন আলীর মরদেহ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

নিহত স্বপন শাহীকোলা গ্রামের তুলা ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলামের ছেলে । স্বপন এ বছর এইচএসসি পাস করে বর্তমানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছিল।


পুলিশ জানায়, মরদেহের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে।


নিহত স্বপনের মা শিল্পী খাতুন গণমাধ্যমে জানান, বুধবার রাত ৮টার দিকে স্বপন আলীর মোবাইল ফোনে কে বা কারা ফোন করে বাইরে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যায়নি।পরে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে গ্রামের কিছু লোক মাঠে কাজ করতে গিয়ে স্বপনের মরদেহ পড়ে থাকতে দেখে তাদের পরিবারকে খবর দেয়। এরপর উল্লাপাড়া মডেল থানা পুলিশকে বিষয়টি জানানো হয়।

নিহত স্বপনের মামা রেজাউল করিম লিটন গণমাধ্যমকে জানান, স্বপনের সঙ্গে কারও কোনো শত্রুতা ছিল না। তবে রাতে যারা তাকে ফোন দিয়ে ডেকে নেয় তারাই পরিকল্পিতভাবে খুন করে মরদেহ মাঠে ফেলে চলে যায় বলে তাদের ধারণা। মাথায় শক্ত কোনো জিনিস দিয়ে আঘাত করা হয়েছে।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মুনসুর আলী মেডিকেল কলেজে পাঠানো হয়। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে কাজ চলছে। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে উল্লাপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতিও চলছে।