দেশজুড়ে

গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেপ্তার

  সবুজ আলো ডেস্ক ২৬ অক্টোবর ২০২৩ , ৫:১৪:১০

নাটোরের গুরুদাসপুরে একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৫ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার চাচকৈড় খলিফাপাড়া মহল্লার মো. শাহাবুদ্দিনের বাড়ির কাছ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্রসহ একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।বৃহস্পতিবার (২৬ অক্টোবর) তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, সিংড়া উপজেলার কালিনগর এলাকার রূপচাঁদ আলীর ছেলে সোহেল রানা (২৩), গুরুদাসপুর উপজেলার বেড়গঙ্গারামপুর গ্রামের বক্কর প্রামাণিকের ছেলে সুজন আলী (৩২) ও সাজেদুল ইসলামের ছেলে মো. আসাদুল্লাহ (২৪)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত তিন ডাকাতের মধ্যে সোহেল রানার বিরুদ্ধে বিভিন্ন থানায় দুটি ডাকাতি ও দুটি ছিনতাই মামলা এবং সুজন আলীর বিরুদ্ধে দুটি ডাকাতিসহ চুরি ও মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারের সময় ডাকাতদের কাছ থেকে ধারালো ছোড়া, টিপ চাকু ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জামান গণমাধ্যমে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় পুলিশ বাদি হয়ে মামলা রুজু হয়েছে। বৃহস্পতিবার আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।