পাবনা

জমিজমার বিরোধের জের; পত্রিকা বিক্রেতা মিন্টু সহ আহত ১০

  মাসুদ রানা, আটঘরিয়া (পাবনা) : ২৩ মার্চ ২০২৪ , ৫:২৮:১৭

পাবনায় জমিজমার সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের বেধরক মারপিটে পত্রিকা বিক্রেতা মিন্টু সহ ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আজ শনিবার (২৩ মার্চ) পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের ভজেন্দ্রপুর গ্রামের মসলেম উদ্দিন ছেলে পত্রিকা বিক্রেতা মিন্টুর চাচাতো ভাই আব্দুল মতিনের সাথে একই গ্রামের আবুল কাশেমের পুত্র আফাজ গং এর সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। গ্রাম্য সালিশি বৈঠকে চাচাতো ভাই মতিনের পক্ষে পত্রিকা বিক্রেতা মিন্টু কথা বলায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ কাশেম, আফাজ, আব্দুল্লাহ ও শান্ত সহ ৮ থেকে ১০ জন লাঠিসোটা, জিআই পাইপ, হাসুয়া সহ ধারালো অস্ত্র নিয়ে শনিবার (২৩ মার্চ) দুপুরে মিন্টু, নাজমুল, শামীমকে বেধরক মারপিট পিট করে মারাত্মকভাবে জখম করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন মুর্মুর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন- মিন্টু, নাজমুল, শামীম। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হযয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত আইনি পদক্ষেপের প্রস্তুতি চলছিল।