দেশজুড়ে

তাড়াশে তালাবদ্ধ ঘর থেকে বাবা-মা ও মেয়ের গলা কাটা মরদেহ উদ্ধার

  নিউজ ডেস্ক ৩০ জানুয়ারি ২০২৪ , ১০:৪০:২১

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার একটি বাড়িতে একই পরিবারের মা-বাবা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে তাড়াশ পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন তাড়াশ পৌর এলাকার কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

পুলিশ ও স্বজনরা জানান, খুন করে ফ্লাটে তালা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। দুদিন তাদের  খোঁজ না পেয়ে পুলিশে জানায় স্বজনরা। পরে সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত তিনটার দিকে তালা ভেঙ্গে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায় পুলিশ। রোববার রাত থেকে সোমবার দিনের কোনো এক সময়ে এ হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা করছেন তারা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হত্যাকারীরা পরিকল্পিতভাবে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দুদিন যাবত তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার (২৯ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের মরদেহ দেখতে পায়।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নূরে আলম বলেন,  ‘রবিবার রাত থেকে সোমবার সন্ধ্যার মধ্যে কোনো এক সময় তাদের কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। হত্যা শেষে ঘরের দরজা তালাবদ্ধ করে রাখে দুর্বৃত্তরা। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত তা তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’