দেশজুড়ে

পুঠিয়ায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে গুরুদাসপুরের একই পরিবারের ৪ জনসহ নিহত ৫

  সবুজ আলো ডেস্ক ২৫ নভেম্বর ২০২৩ , ১০:০২:৪৪

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষে নাটোরের গুরুদাসপুর উপজেলার একই পরিবারের ৪ জনসহ মোট ৫জন নিহত হয়েছেন। আজ শনিবার (২৫ নভেম্বর) দুপুর ৩টার দিকে পুঠিয়ার বেলপুকুর চেকপোস্ট এলাকায় রাজশাহী ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। তাদের মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে।

নিহতরা হলেন- নাটোরের গুরুদাসপুর উপজেলার কান্তপুর গ্রামের ইনসাব আলী (৭৫), তার ছেলে আইয়ুুব আলী লাবু (৩৮), মেয়ে পারভিন বেগম (৩৫), পারভিন বেগমের মেয়ে রাজশাহী শাহ মখদুম কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী শারমিন (১৭) ও মকামপুর গ্রামের সিএনজি চালক মোখলেসুর রহমান (৪৫)।

নিহতের স্বজনরা গণমাধ্যমে জানান, ইনসাব আলী ক্যান্সার রোগে আক্রান্ত। তাকে কেমোথেরাপির জন্য রাজশাহীর রয়েল হাসপাতালে নিয়ে আসা হচ্ছিলো। এমন সময় পুঠিয়াগামী টিসিবির মাল বহনকারী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

বেলপুকর থানার ওসি মামুনুর রশিদ গণমাধ্যমে জানান, টিসিবির পণ্যবাহী রাজশাহী থেকে পুঠিয়াগামী একটি ট্রাকের সাথে নাটোরের দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাক ও অটোরিকশা রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের নিচে পড়ে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে এক অটোরিকশা যাত্রী নিহত ও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চারজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।