পাবনা

বিএনপি রাজনৈতিকভাবে দিশেহারা হয়ে পড়েছে – আব্দুর রহমান

  এম মনিরুজ্জামান, সুজানগর (পাবনা) : ১ আগস্ট ২০২৩ , ৩:২০:৫৩

পাবনার সুজানগরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

বিএনপির দফা ইতোমধ্যেই রফা হয়ে গেছে, একেক সময় একেক দফা, মানুষ বিএনপির দফা নিয়েই বিভ্রান্তির মধ্যে পড়েছে। কোন দুঃখে শেখ হাসিনা বা সরকার পদত্যাগ করবে। এই ধরনের অদ্ভুত বা উদ্ভট কথাবার্তায় প্রমাণ হয় বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে এবং দিশেহারা দিকহারা পাল যখন চলে তখন অন্ধকারে যা কিছু কাছে পায় তাই সাপটে ধরে একটু বাঁচার চেষ্টা করে। এই ধরনের কথা বলে কর্মীদের উজ্জীবিত করছে।

আজ মঙ্গলবার (১ আগস্ট) সকালে পাবনার সুজানগরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এক সংক্ষিপ্ত সফরে এসে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।

তিনি বলেন, চূড়ান্ত বিচারে এদেশে নির্বাচন হবে। নির্বাচন রোধ করার শক্তি কারো নেই। নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে এবং শেখ হাসিনা সরকার প্রধান থাকবেন।অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের মানুষ আবারও শেখ হাসিনা কে ক্ষমতায় আনবেন। সুতরাং এই দফা রফা নিয়ে আমরা মোটেই বিচলিত নই। এবং এটা আমরা আমলে নেই না। সুতরাং তারা তাদের কথা বলেছে, আমরা আমাদের কাজ করে যাচ্ছি। আজ শোকের মাস শুরু, সাধারণত শোকের মাসে যে সকল কর্মসূচি থাকে সেগুলো পালন করা হবে।

তিনি আরো বলেন, সারাদেশে নির্বাচনী আবহাওয়া তৈরি হয়ে গেছে।সারাদেশে নৌকার পক্ষে কাজ করবে নেতাকর্মীরা। আপাতত প্রার্থী শেখ হাসিনা। তিনি যাকে প্রার্থী দিবেন সবাই মিলে তার কাজ করতে হবে।

এরপর উপজেলা পরিষদ কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন তিনি।এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাজাহান আলী, আ’লীগ নেতা সরদার আব্দুর রউফ, ইউনুছ আলী বাদশা, মাহমুদুজ্জামান মানিক, আওয়াল খান, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আমিরুল ইসলাম, যুগ্ন আহবায়ক সরদার রহুল আমিন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, ছাত্রলীগনেতা সোহাগ হোসেন, সাব্বির আহমেদ শাওন, শামীম, নয়ন সহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।