দেশজুড়ে

সিংড়ায় বাস-ট্রাকে চাঁদাবাজির সময় গ্রেফতার ১২

  সবুজ আলো ডেস্ক ৬ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:২২:১৪

নাটোরের সিংড়ায় অভিযান পরিচালনা করে ট্রাক-বাস ও বিভিন্ন পরিবহনে চাঁদাবাজি করার সময় চক্রের মূলহোতাসহ ১২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় চাঁদা আদায়ের রশিদ ও নগদ টাকা জব্দ করা হয়।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার সরকার। গতকাল সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সিংড়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.আশরাফুল ইসলাম (স্বপন) (৪৫), আনোয়ার হোসেন বাবু (৫০), মো. আকরামুল ইসলাম (৩৮), মোঃ এরশাদুল (৪৮),  মো. বাবুল খান (৪৭), মো. মনসুর রহমান (৩৭), মো. মোজাহার (৫৫), বারেক সর্দার  মোঃ হাসান আলী (৫৬), মো. জিয়াদুল ইসলাম (৫৫), ফাইজুল ইসলাম (৩৫), মো. আরিফুল ইসলাম (৩০)।

কোম্পানী কমান্ডার সঞ্জয় কুমার বলেন, কাঁচা সবজি ও পণ্য পরিবহনের ট্রাক, বাস এবং অন্যান্য পণ্যবাহী গাড়ি থেকে স্থানীয় রাজনীতিবিদ ও প্রভাবশালীদের নাম ব্যবহার করে চাঁদা আদায় করার সময় সিংড়া থেকে চাঁদা আদায়ের নগদ অর্থ ও চাঁদা আদায়ের রশিদ বইসহ চাঁদাবাজ চক্রের ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।