পাবনা

সুজানগর পৌরসভার উন্মুক্ত বাজেট ঘোষণা

  সুজানগর (পাবনা) প্রতিনিধি : ১৯ জুন ২০২৩ , ১০:০৪:৩৮

বাজেট ঘোষণা করছেন পৌর মেয়র রেজাউল করিম রেজা।

পাবনার সুজানগর পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের জন্য সর্বমোট ৭৬ কোটি ৬২ লক্ষ ৫৪ হাজার ৮শ’ ৭৪ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার (১৯ জুন) পৌরসভাকক্ষে প্রস্তাবিত এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র রেজাউল করিম রেজা। নির্বাচিত মেয়র হিসেবে এটি তার তৃতীয় বাজেট এবং সুজানগর পৌরসভার ২০তম বাজেট।

বাজেট ঘোষণা উপলক্ষ্যে পৌর মেয়র রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও পৌরসভার নির্বাহী কর্মকর্তা গোলাম নবীর সঞ্চালনায় অনুষ্ঠিত বাজেট সভায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক,সুশীল সমাজের প্রতিনিধিগণ, পৌরসভার কাউন্সিলবৃন্দ ও পৌরসভার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এবারের বাজেটে পাকা, আধা-পাকা,নতুন রাস্তা-ঘাট নির্মাণ ও সংস্কার, ড্রেন, ব্রীজ,কালভাট নির্মাণ ও সংস্কার, বৃক্ষ রোপন, স্যানিটেশন, শিক্ষা ও স্বাস্থ্য সহ সামাজিক উন্নয়ন খাতে উল্লেখযোগ্য ব্যয় বরাদ্দ রাখা হয়েছে ।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা বলেন, পৌরবাসীর নাগরিক সুবিধা প্রদান সহ সুজানগর পৌরসভাকে একটি মডেল টাউন হিসাবে গড়ে তুলতে চাই। আর এ জন্য পৌরবাসীকে নিয়মিত পৌরকর পরিশোধ করার পাশাপাশি এ বাজেট বাস্তবায়নে পৌরসভার সকল স্তরের নাগরিকের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন তিনি ।