পাবনা

চাটমোহরে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

  নিউজ ডেস্ক ৭ সেপ্টেম্বর ২০২৩ , ১০:২৭:০৪

বক্তব্য রাখছেন মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান।

পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সংসদ সদস্য (এমপি) মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান চাটমোহরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণী, পেশার মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে তিনি বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া বাজারে গনসংযোগ করেন। উত্তর সেনগ্রাম উচ্চবিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এরপর তিনি চরসেনগ্রাম ও নটাবাড়িয়া আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানায় গিয়ে এতিম শিক্ষার্থীদের সাথে সময় কাটান। দুপুরের দিকে তিনি চরসেনগ্রাম চাইল্ড কেয়ার প্রিক্যাডেট স্কুলের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। প্রতিষ্ঠান গুলোর শিক্ষার্থীদের সাথে পৃথক মতবিনিময়কালে উদ্দীপনা মূলক বক্তব্য রাখেন মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমান।

সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়কালে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও ব্যাপক অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামি জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জহুরুল ইসলাম নিরু, প্রকৌশলী আব্দুল মান্নান, ভাঙ্গুড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।