তথ্য-প্রযুক্তি

ইনফিনিক্স থেকে পুরস্কার জিতে নিলেন টাইগার ভক্তরা

  সবুজ আলো ডেস্ক ১ নভেম্বর ২০২৩ , ৮:১১:৩২

ঢাকা, ০১ নভেম্বর ২০২৩: ভক্তরাই একটি দলের আবিশ্বাস গড়ে তোলে। জয়-পরাজয় সবক্ষেত্রেই তারা দলের সাথে থেকে সমর্থন জোগান। টাইগার ভক্তদের এই অদম্য ভালোবাসার প্রতি সম্মান জানাতে সম্প্রতি ঢাকার ক্রিকেটারস কিচেনে ‘রোয়ার ফর টাইগারস’ অনুষ্ঠানের আয়োজন করে ইনফিনিক্স।

অনুষ্ঠানে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ সরাসরি দেখার আয়োজন করা হয়। পাশাপাশি সেখানে ছিল চলমান ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ নিয়ে একটি সংক্ষিপ্ত আলোচনাপর্ব। অনুষ্ঠান শেষে ভক্তদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। টাইগার ভক্তদের সাথে এই আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক এবং ইনফিনিক্সের কর্মকর্তাবৃন্দ।

আয়োজনের প্রশংসা করে খালেদ মাসুদ পাইলট বলেন, “চমৎকার একটি আয়োজন করেছে ইনফিনিক্স। আজকে আমরা এখানে ইতিহাসের একটি অংশের সাক্ষী হওয়ার জন্য একত্রিত হয়েছি। আমরা জীবন থেকে যা চাই, সবসময় আমরা তা পাই না। কিন্তু, তাই বলে কি আমরা এগিয়ে যাই না? হ্যাঁ, অবশ্যই এখন আমাদের সময় একটু খারাপ যাচ্ছে। তবে দ্রুতই আমরা এই অবস্থা কাটিয়ে ওঠব। টাইগারদের কাছ থেকে আমরা সবসময় সেরাটাই চাই, যে কোনো পরিস্থিতিতে আমরা তাদের সাথেই থাকব। আমরা সবসময় দেশের পতাকাকে সমুন্নত রাখব।”

সংক্ষিপ্ত আলোচনাপর্ব শেষে ‘চার্জ আপ বাংলাদেশ’ সোশ্যাল মিডিয়া কন্টেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। ৫ অক্টোবর শুরু হওয়া এই প্রতিযোগিতার মাধ্যমে ভক্তরা #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সাথে ছবি ও ভিডিও শেয়ার করে টাইগারদের শুভকামনা জানান। সেরা কন্টেন্ট বানিয়ে ইনফিনিক্সের নতুন নোট ৩০ সিরিজের একটি স্মার্টফোন জিতে নেন রুবায়েত মাহি। বিশেষ উপহার জিতে নেন আরও তিনজন অংশগ্রহণকারী।

‘চার্জ আপ বাংলাদেশ’ কন্টেস্টের সেরা প্রতিযোগীদের রোয়ার ফর টাইগারস অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।

ইনফিনিক্স:
ইনফিনিক্স মোবিলিটি একটি উদীয়মান প্রযুক্তি ব্র্যান্ড। ২০১৩ সালে প্রতিষ্ঠিত ইনফিনিক্স ব্র্যান্ডের আওতায় বিশ্বজুড়ে অনেক ধরনের ডিভাইস ডিজাইন, প্রস্তুত ও বাজারজাত করে থাকে কোম্পানিটি। আজকের তরুণদের জন্য অত্যাধুনিক প্রযুক্তির মোবাইল ডিভাইস প্রস্তুত করা তাদের মূল লক্ষ্য। এই ফোনগুলোর মূল বৈশিষ্ট্য চমৎকার স্টাইল, পাওয়ার ও পারফরম্যান্স। ইনফিনিক্সের ট্রেন্ডি ডিভাইসগুলো ব্যবহারকারীর প্রয়োজনের কথা মাথায় রেখে তৈরি করা হয়।
“ভবিষ্যৎ আমাদের হাতের মুঠোয় (দ্য ফিউচার ইজ নাও)” মূলমন্ত্র নিয়ে ইনফিনিক্স আজকের তরুণদের স্বকীয়তা তুলে ধরার জন্য অনুপ্রাণিত করতে চায়। আফ্রিকা, ল্যাটিন আমেরিকা, মধ্যপ্রাচ্য, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং দক্ষিণ এশিয়ার ৪০টির বেশি দেশে এই কোম্পানির পণ্য বিক্রি করা হয়। বিস্ময়কর গতিতে বিস্তার ঘটছে ইনফিনিক্সের। ২০১৯-২০২১ সালে কোম্পানিটির অভ‚তপূর্ব ১৫৭% প্রবৃদ্ধি ঘটেছে। চমকপ্রদ ডিজাইন ও দারুণ মানের ফ্ল্যাগশিপ-লেভেল ডিভাইস প্রস্তুত করা চালিয়ে যাওয়ার বড় পরিকল্পনাও তাদের রয়েছে।

আরও জানার জন্য ভিজিট করুন: http://www.infinixmobility.com/

ইনফিনিক্স বাংলাদেশ সম্পর্কে নিয়মিত আপডেট পেতে আমাদের ফলো করুন:

ওয়েবসাইট: http://www.infinixmobility.com/bd/
ফেসবুক: https://www.facebook.com/InfinixBangladesh/
ইন্সটাগ্রাম: https://www.instagram.com/infinixbangladesh