পাবনা

ঈশ্বরদীতে ছিনতাইয়ের কবলে কলেজ অধ্যক্ষ

  সবুজ আলো ডেস্ক ৯ অক্টোবর ২০২৩ , ১০:৪২:১১

অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম

পাবনার ঈশ্বরদীতে এক কলেজ অধ্যক্ষ ছিনতাইকারীর কবলে পড়েছেন। সোমবার (৯ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র সোনালী ব্যাংক বাজার শাখার প্রধান ফটকের সামনে এ ছিনতায়ের ঘটনা ঘটে। কলেজ অধ্যক্ষ ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন।

ছিনতাইয়ের শিকার কলেজ অধ্যক্ষের নাম মোঃ শহিদুল ইসলাম। তিনি ঈশ্বরদীর দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ।

ছিনতায়ের শিকার দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম গণমাধ্যমে জানান, কলেজ থেকে তাঁর নিজের বকেয়া ৮ মাস ১৩ দিনের এরিয়া ভাতা ও সেপ্টেম্বর মাসের বেতন উত্তোলনের জন্য সোমবার দুপুরে ঈশ্বরদী বাজারের সোনালী ব্যাংক শাখায় আসেন। সেখান থেকে ৪ লাখ ৮৮ হাজার টাকা উত্তোলন করে ৮ হাজার টাকা নিজ পকেটে রেখে বাঁকি ৪ লাখ ৮০ টাকা ব্যাগে রাখেন। ব্যাংক থেকে বেরিয়ে মোটর সাইকেলের সাইট ক্যারিয়ারের সঙ্গে ব্যাগ ঝুলিয়ে ব্যাংকের মেইন গেট দিয়ে স্টেশন রোডে উঠার সময় দু’জন সামনে ও পেছনে একজন দাঁড়িয়ে ছিল। হঠাৎ মোটর সাইকেলের ক্যারিয়ারের দিকে তাকিয়ে দেখেন তার ব্যাগ নেই। সামনে ও পিছনে যারা দাঁড়িয়ে ছিল মুহুর্তের মধ্যে তারাও ভীড়ের মধ্যে হারিয়ে যায়। বিষয়টি পুলিশকে তিনি অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত করেছে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) হাসান বশির গণমাধ্যমে জানান, ছিনতাইয়ের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ব্যাংকের সিসি ক্যামেরাসহ আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। এব্যাপারে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।