পাবনা

ঈশ্বরদীতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা; প্রাণ গেল নার্সের

  সবুজ আলো প্রতিবেদক ২৪ আগস্ট ২০২৩ , ১০:২৪:২৭

প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল দুর্ঘটনায় রোজিনা খাতুন (৩৪) নামে একজন নার্স নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকালে ঈশ্বরদী বিমানবন্দর সড়কের গার্লস স্কুল অ্যান্ড কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রোজিনা আক্তার রোজী (৩৭) সাঁড়া ইউনিয়নের আড়ামবাড়িয়া গ্রামের আফজাল মালিথার মেয়ে ও শহরের আলো জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স।

এ ঘটনায় একই হাসপাতালের স্টাফ সোলাইমান হোসেন গুরুতর আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের ম্যানেজার সুমন আলী বলেন, হাসপাতালের স্টাফ সোলাইমান হোসেনের স্ত্রীর প্রসব বেদনা ওঠে। তাই নার্স রোজিনাকে তার বাড়ি থেকে মোটরসাইকেলে করে আনতে যান সোলাইমান। আসার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে রোজিনা পড়ে গিয়ে মাথায় আঘাত পান। পরে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন আহত রোজিনাসহ মোটরসাইকেল চালক সোলাইমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনায় গুরুতর আহত সোলাইমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। সেখানে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আসমা খাতুন জানান, হাসপাতালে আনার আগেই দুর্ঘটনায় আহত নার্স রোজিনা মারা গেছেন। গুরুতর আহত মোটরসাইকেলচালক সোলাইমান হোসেনকে রাজশাহীতে পাঠানো হয়েছে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার গণমাধ্যমে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে।