দেশজুড়ে

নাটোরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  নিউজ ডেস্ক ১৪ নভেম্বর ২০২৩ , ৮:৩১:১০

প্রতীকী ছবি

নাটোরে সালমা বেগম (৩০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরে নাটোর সদর উপজেলার জংলী গ্রাম থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়। ওই গৃহবধু পেশায় একজন কারখানা শ্রমিক এবং একই গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী ।ঘটনার পর থেকেই স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছে।

সালমার প্রতিবেশীরা জানান, সালমা বেগমের সঙ্গে সকালে এনজিওর ঋনের কিস্তির টাকা পরিশোধ নিয়ে বেকার স্বামী সাইফুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাইফুল তার স্ত্রী সালমাকে মারপিট করে বাড়ি থেকে বের হয়ে যান। দুপুরে সালমার শয়ন ঘরে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে সন্তানরা চিৎকার শুরু। প্রতিবেশীরা ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। সালমা পার্শবর্তী একটি চিটাগুড় কারখানার শ্রমিক । তার এক কন্যা ও এক পূত্র সন্তান রয়েছে।

নাটোর সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, প্রাাথমিকভাবে ধারণা করছি যে পারিবারিক কলহের জেরে ওই নারী আত্মহত্যা করেছে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর থেকে সালমার স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছে।