দেশজুড়ে

নাটোরে বাসের ধাক্কায় অটোরিকশা যাত্রী স্বামী-স্ত্রীর মৃত্যু

  নিউজ ডেস্ক ৩১ জানুয়ারি ২০২৪ , ৬:৫৩:০৩

নাটোরে বাসের ধাক্কায় অটোরিকশার যাত্রী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। আজ বুধবার (৩১ জানুয়ারি) দুপুরে নাটোর শহরের রামাইগাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে।

নিহতরা হলেন, নাটোর জেলার লালপুর উপজেলার ধুপইল এলাকার বাসিন্দা আব্দুর রহিম (৫০) ও তার স্ত্রী রওশন আরা (৪০)। আহতরা হলেন, অটোরিকশা চালক তোফাজ্জ্বল ও সেলিনা খাতুন।

পুলিশ সূত্র জানায়, বাগাতিপাড়ার ধুপইল বাজার থেকে অটোরিকশাযোগে আব্দুর রহিম ও তার স্ত্রী রওশন আরা নাটোর শহরে যাচ্ছিলেন। পথিমধ্যে অটোরিকশা শহরের রামাইগাছি এলাকায় পৌঁছালে শ্যামলী পরিবহনের একটি বাস অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই রওশন আরা মারা যায়। পরে তার স্বামী আব্দুর রহিমসহ আরও ২ জনকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। অপর আহত ২ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন গণমাধ্যমে জানান, এ ঘটনায় শ্যামলী পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।