দেশজুড়ে

সিংড়ায় ট্রাকচাপায় দুই ভাইসহ ৩ জনের মৃত্যু

  সবুজ আলো ডেস্ক ১১ মার্চ ২০২৪ , ৫:০২:৫৫

নাটোরের সিংড়ায় ট্রাকচাপায় ১ নারী ও ২ ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন। আজ সোমবার (১১ মার্চ) দুপুর ১২টার দিকে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল-দূর্গাপুর আঞ্চলিক সড়কের দূর্গাপুর বাজারে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, সিংড়ার বনকুড়াইল গ্রামের আব্দুস সাত্তারের স্ত্রী হোসনে আরা বেগম (৪০),আব্দুল মমিনের ২ ছেলে ইমরান হোসেন (১৯) ও রাব্বী হোসেন। আহত ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়ছে।

বিষয়টি নিশ্চিত করে সিংড়া থানার ওসি আবুল কালাম আজাদ সংবাদমাধ্যমকে জানান, উপজেলার দুর্গাপুর এলাকায় একটি ব্যাটারি চালিত অটোভ্যান বনকুড়াইল থেকে দুর্গাপুর ব্রিজের পাশের আঞ্চলিক সড়কে উঠছিল। এসময় সিরাজগঞ্জের চান্দাইকোনা থেকে সিংড়াগামী একটি দ্রুতমামী ট্রাক দেখে ভ্যানটি ঘুরাতে গিয়ে উল্টে যায়। এসময় ভ্যানে থাকা যাত্রীরা সড়কে পড়ে যায়। পরে ট্রাকটি সবাইকে চাপা দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ওই ৩ জন ঘটনাস্থলেই মারা যান। আহত হন আরো ২ জন। পরে বামিহাল বাজার এলাকায় স্থানীয়রা ট্রাকসহ তার চালক ও সহকারীকে আটক করে পুলিশে হস্তান্তর করে। ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করেছে পুলিশ। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি।