পাবনা

ভাঙ্গুড়ায় ৭ দিনব্যাপি বইমেলা ও  সাংস্কৃতিক উৎসব শুরু

  নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া (পাবনা) : ১৫ এপ্রিল ২০২৪ , ৯:৩৭:৪০

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: মকবুল হোসেন।

পাবনার ভাঙ্গুড়ায় সচেতন সাহিত্য-সাংস্কৃতিক পরিষদের আয়োজনে শুরু হয়েছে ৭ দিনব্যাপি ৩১ তম বইমেলা ও সাংস্কৃতিক উৎসব । গতকাল রোববার (১৪ এপ্রিল) বিকেলে সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মেলার উদ্বোধন করা হয়। স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো: মকবুল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন।

সচেতন সাহিত্য-সংস্কৃতিক পরিষদের সভাপতি মো. আবু সাঈদ বাদশার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা.নাজমুন নাহার, ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ও জেলা পরিষদের সদস্য আসলাম আলী।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তাসমিয়া আক্তার রোজী, সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ও কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আফিয়া সুলতানা আঁখি প্রমুখ ।

মেলায় প্রতিদিন থাকছে উপজেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে শিক্ষামূলক প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।এবারের বইমেলায় প্রায় অর্ধশতাধিক স্টল অংশ নিচ্ছে। মেলা চলবে আগামী শনিবার পর্যন্ত।