পাবনা

সাঁথিয়ায় কাভার্ডভ্যান চাপায় সাবেক ইউপি সদস্য নিহত

  নিউজ ডেস্ক ২৪ জানুয়ারি ২০২৪ , ১০:০১:৪৪

প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় কাভার্ডভ্যানের চাপায় আব্দুর রহমান ওরফে রহম (৭০) নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। আজ বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পাটগাড়ি টুকু বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রহম উপজেলার পাটগাড়ি গ্রামের মৃত মহেশ আলীর ছেলে। তিনি নাগডেমড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক সদস্য ও নাগডেমড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

জানা গেছে, সকাল ৮টার দিকে আব্দুর রহমান ওরফে রহম পাবনা-ঢাকা মহাসড়কের পাটগাড়ি টুকু বাঁধ এলাকা দিয়ে সড়ক পারাপারের সময় বেড়া থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। ঘটনার পরপরই কাভার্ডভ্যানের চালক পালিয়ে যান।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রহমকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে নেওয়া হচ্ছিল। পথে উল্লাপাড়া নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু হয়।

সাঁথিয়ার মাধপুর হাইওয়ে থানার এসআই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমে বলেন, ‘ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। চালক পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। নিহতের সন্তানেরা এলাকার বাইরে রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’