পাবনা

সাঁথিয়ায় চালককে অচেতন করে অটোবাইক ছিনতাই

  সবুজ আলো ডেস্ক ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৩৬:৩৯

প্রতীকী ছবি

পাবনার সাঁথিয়ায় জুয়েল (২০) নামে এক অটোবাইক চালককে জুস পান করিয়ে অচেতন করে অটোবাইক, মোবাইল, নগদ ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। চালক জুয়েল উপজেলার সোনাতলা গ্রামের জমিন হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার পাটগাড়ী ইটভাটার পাশে।

জানা গেছে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অটোবাইক চালক জুয়েল ৫/৬ জন যাত্রী নিয়ে সিএন্ডবি বাস স্ট্যান্ড থেকে পাটগাড়ির দিকে যায়। পাটগাড়ি গিয়ে যাত্রীবেশী দুর্বৃত্তরা জুয়েলকে জুস পান করায়। জুস পান করলে সে অচেতন হয়ে যায়।

এসময় অটোবাইক, মোবাইল, নগদ ছিনিয়ে নিয়ে রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে তার পারিবারের কাছে নিয়ে যায়। পরে তাকে সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাঁথিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাহমিদা জানান, তার অবস্থা এখন পর্যন্ত অপরিবর্তন এবং চিকিৎসা চলছে। তবে কি ধরণের কেমিক্যাল তারা ব্যবহার করেছে সেটা পরীক্ষা-নিরীক্ষার করে বলা যাবে। প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হবে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন জানান, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।