দেশজুড়ে

সিংড়ায় পানসি নাও কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

  সবুজ আলো প্রতিবেদক ১৩ আগস্ট ২০২৩ , ১২:৫৮:২৯

নাটোরের সিংড়ায় অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতি পরিষদের আয়োজনে কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন, আলোচনা সভা, কবিতা পাঠের আসর ও কবি সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ আগস্ট) বিকেলে সিংড়া মডেল প্রেসক্লাবের কনফারেন্স রুমে কবি আফছার আলী সরদার রচিত ‘পানসি নাও’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়। পরে আলোচনা সভা, লেখকদের অংশগ্রহণে কবিতা পাঠের আসর ও কবি সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনির্বাণ সাহিত্য ও সংস্কৃতির পরিষদ এবং সিংড়া মডেল প্রেসক্লাবের সভাপতি এসএম রাজু আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, নাটোর ভিক্টোরিয়া পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, দৈনিক করতোয়া ও এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ, গাঙ্চিল সাহিত্য পরিষদের সভাপতি কবি রুস্তম আলী মোল্লা, নাটোর জজকোর্টের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এডভোকেট বাকী বিল্লাহ, হাতিয়ান্দহ ইউনিয়ন গণগ্রন্থাগার পরিষদের সভাপতি আ: মতিন প্রমুখ।

সভায় কবিতা আবৃত্তি করেন, কবি এনামুল হক মিন্নতি, ডাঃ আবুল হোসেন, কবি জুলহাজ কায়েম, কবি কুরাইস, কবি সামাউন আলী, কবি সাথী খাতুন, কবি আজমেরি, কবি আ: মতিন, কবি আজাহার আলী, কবি আফছার আলী, আলম মনি, কবি সুনীল কুমার প্রমুখ।

সভা পরিচালনা করেন, সিংড়া মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কবি ও সাংস্কৃতিক ব্যক্তি জুলহাজ কায়েম।

এর আগে কবি আবুল হোসেন ও কবি আফছার আলী সরদার কে সংবর্ধনা প্রদান করা হয়।