পাবনা

চাটমোহরে দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  সংবাদদাতা ১০ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:২১:১২

দৈনিক স্বত:কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটার মুহুর্ত। ছবি : কায়সার আহম্মেদ

দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন  উপলক্ষে চাটমোহরে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক স্বতঃকন্ঠের চাটমোহর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু’র আয়োজনে শুক্রবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে পাবনার চাটমোহরে স্থানীয়  এক রেস্টুরেন্টে এই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার শাহীন রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, চাটমোহর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফিরোজা পারভীন, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক চলনবিল পত্রিকার সম্পাদক রকিবুর রহমান টকুন, চাটমোহর প্রিন্সিপাল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহিম কালু, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মো. মোখলেছুর রহমান বিদ্যুৎ, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ জিয়ারুল হক সিন্টু, দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল কবির রন্জু, দৈনিক ভোরের দর্পণ প্রতিনিধি মোহাম্মদ আলী জিন্নাহ ও স্বাদ প্লাস-৩ রেস্টুরেন্টের পরিচালক মোঃ শহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন দৈনিক সমকালের চাটমোহর প্রতিনিধি শামীম হাসান মিলন, দৈনিক যুগান্তরের প্রতিনিধি পবিত্র তালুকদার, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি মোঃ নুরুল ইসলাম, দৈনিক গণকণ্ঠ প্রতিনিধি মোঃ কায়সার আহম্মেদ ও মোঃ নাজিম উদ্দীন।

স্বাগত বক্তব্য রাখেন দৈনিক মানবকন্ঠ ও দৈনিক স্বতঃকন্ঠ রিপোর্টার মোঃ শেখ সালাউদ্দিন ফিরোজ।