দেশজুড়ে

তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে আওয়ামী লীগ

  আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) : ১৩ জুন ২০২৩ , ১০:২১:৫৬

সিরাজগঞ্জের তাড়াশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা  আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সামাদ খন্দকার ও  সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে পৌর সদরের পূর্বপাড়া লিটন দাস, উজ্জ্বল দাস ও নিরেন দাসের বাড়িতে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে তাদের পুড়ে যাওয়া ৬ টি ঘর পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ৪ টি পরিবারকে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন তাঁরা।

এ সময় উপস্থিত ছিলেন-  সিরাজগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক সাধারণ সম্পাদক জর্জিয়াস মিলন রুবেল, উপজেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক সনাতন দাস,  শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আলহাজ খন্দকার, সহ প্রচার সম্পাদক মোহাম্মাদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. লুৎফুন কবির লিমন, মাগুরা বিনোদ ইউনিয়নের সভাপতি মো. আতিকুল ইসলাম বুলবুল, পৌর কাউন্সিলর প্রার্থী মো. শামীম সরকার বিএ, মো. জালাল উদ্দীন, মো.শাহিনুর রহমানসহ রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।  এ সময় উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে সব রকম সহায়তার আশ্বাস দেয়া হয়েছে পরিবার গুলোকে।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুর  (১৩ জুন)  সাড়ে ১২ টা দিকে পৌর সদরের পূর্ব পাড়ার ৪ টি পরিবারের ৬ টি ঘর আগুনে পুড়ে যায়। আগুনে মানুষের  ক্ষতি না হলেও এ সময় ঘরে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র ও নগদ টাকা, টিভি, ফ্রিজ স্বর্ণালংকার পুড়ে ছাই হয়ে যায় ।