দেশজুড়ে

গুরুদাসপুরে ডাকাতির প্রস্তুতিকালে পিকআপ-দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

  সবুজ আলো ডেস্ক ৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৫৩:৪১

ছবি : সংগৃহীত

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র টাটা পিকআপসহ ৮ ডাকাতকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে।

এসময় ডাকাতদের কাছে থেকে দেশিয় অস্ত্র, হলুদ রঙয়ের একটি পিকআপ, ১টি তালাকাটার যন্ত্র ও হেক্স মেশিন, ৭টি হেক্স ব্লেড, ২টি লোহার পাইপসহ ৮জন ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসা হয়। নাটোর পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম এর নির্দেশনায় ওসি মো. উজ্জল হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন এসআই মাহাবুর রহমানসহ সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো- মুন্সিগঞ্জ জেলার শ্রী নগর থানার খোদাই বাড়ি গ্রামের মৃত আব্দুল জলিল বেপারীর ছেলে মো. আমিনুল ইসলাম (৬৬), বরিশাল জেলার হিজলা থানার নরসিংহপুর গ্রামের আব্দুর রহমান খানের ছেলে ট্রাক ড্রাইভার মো. ওলি উদ্দিন খান (৩২), ঢাকা জেলার কামরাঙ্গীর চর থানার নবী নগর গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে মো. ইমরান খান (২৩), জয়পুরহাটের মজিব নগর গ্রামের মো. মফিজের ছেলে মো. মোসলেম (৪৩), গাইবান্ধা জেলার পলাশ বাড়ি থানার কেশবপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে আব্দুল গাফ্ফার (৪২), একই এলাকার জাইতরবালা গ্রামের মৃত আসকর আলী মন্ডলের ছেলে মজনু মিয়া (৩৪), শকুনা কেশবপুর গ্রামের মঙ্গলার ছেলে অমল কুমার (২৭) ও চকবালা গ্রামের মো. আমিনের ছেলে এমরান হোসেন (১৮) ও নীল রঙয়ের রেজিস্ট্রেশনবিহীন একটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়।

গুরুদাসপুর থানার ওসি মো. উজ্জল হোসেন বলেন, আটককৃত ডাকাতদের অনেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও মামলা রয়েছে। শুক্রবার থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।