পাবনা

চাটমোহরে প্রবাসীর স্ত্রী-শিশু সন্তানকে হত্যা; গ্রেফতার ৩

  সবুজ আলো ডেস্ক ১ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:২১:৪৯

পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে নগদ অর্থ, সোনা ও রুপার গহনা জব্দ করা হয়

গ্রেফতারকৃতরা হলেন– হত্যার সঙ্গে সরাসরি জড়িত চাটমোহর থানার ধুপুলিয়া গ্রামের মোজাম আলী ওরফে মোজাম্মেল এর ছেলে মোঃ সাদ্দাম হোসেন (২৬), সাদ্দাম হোসেনের সহোদর মো: হোসেন আলী (৩৭) ও রাজবাড়ী থানার খানখানাপুর দত্তপাড়া গ্রামের মোস্তফা মিজীর ছেলে মোঃ হুমায়ন মিজী ওরফে হৃদয় (২৮)।

জেলা পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী আজ বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তাঁর কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপার জানান, টাকা ও সোনার লোভে গত ২৫ জানুয়ারি রাতের কোনো এক সময় লাবনী খাতুন ও তার শিশু সন্তান রিয়াদ হোসেনকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত লাবনী খাতুনের ভাই শাহাদৎ হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। চাটমোহর থানার মামলা নং-২২ তারিখ ২৬/০১/২০২৪ইং ধারাঃ ৩০২/২০১/৩৪ পেনাল কোড ১৮৬০ রজু হয়।

ঘটনার পর পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গোপালগঞ্জ জেলা থেকে ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে নগদ ৩০ হাজার টাকা, সোনা ও রুপার গহনা উদ্ধার করা হয়।

উল্লেখ্য, চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে গত ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে মা ও শিশু সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় গোয়াল ঘর থেকে হাত–পা বাঁধা অবস্থায় মা লাবনী খাতুনের এবং পুকুর পাড়ে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ১০ বছরের ছেলে রিয়াদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এরপর ওইদিন রাতেই লাবনী খাতুনের ভাই শাহাদৎ হোসেন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা করেন।