পাবনা

চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

  সবুজ আলো ডেস্ক ১১ মার্চ ২০২৪ , ৯:৪০:৪৩

সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভ। ছবি : সংগৃহীত

পাবনার চাটমোহরে দুধের ক্যানবোঝাই করিমন গাড়ির চাপায় রিমি খাতুন (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। আজ সোমবার (১১ মার্চ) বেলা ১২টার দিকে চাটমোহর-পাবনা সড়কের মুলগ্রাম ইউনিয়নের অমৃতকুন্ডা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে, সহপাঠী নিহতের খবর পেয়ে সড়ক অবরোধ করে স্কুলের শিক্ষার্থীরা।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেন। নিহত রিমি খাতুন অমৃতকুন্ডা এলাকার জাইদুল ইসলামের মেয়ে। সে উপজেলার সেন্ট রিটাস হাইস্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল।

জানা গেছে, বাড়ি থেকে স্কুলে আসছিলো রিমি। পথে অমৃতকুন্ডা মাদ্রাসা এলাকায় পৌঁছালে উল্টোদিক থেকে আসা দুধের ক্যানবোঝাই একটি করিমন গাড়ি (শ্যালো ইঞ্জিনচালিত গাড়ি) নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে রিমি খাতুনকে চাপা দিলে গুরুতর আহত হয় সে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই করিমনের চালক পালিয়ে যায়।

এদিকে, দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহতের খবর ছড়িয়ে পড়লে সেন্ট রিটাস হাইস্কুলের শিক্ষার্থীরা স্কুলের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) হাবিবুল ইসলাম পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে আসেন। তিনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।