দেশজুড়ে

নাটোরে আদালত চত্বরে যুবককে কুপিয়ে জখম, আটক ৫

  সবুজ আলো ডেস্ক ১৪ মার্চ ২০২৪ , ১০:২২:২৬

যুবকের ওপর হামলার ঘটনায় আটককৃতরা। ছবি : সংগৃহীত

পূর্ব বিরোধের জের ধরে নাটোরের আদালত এলাকায় মো. রাতুল ইসলাম সময় নামে এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় ৫ যুবককে আটক করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে নাটোর আদালত চত্বরে (জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে) এ ঘটনা ঘটে। আহত রাতুল শহরের কানাইখালী এলাকার রাজু আহমেদের ছেলে।

আটককৃতরা হলেন নাটোর সদর উপজেলার ফতেঙ্গাপাড়ার রাইজুল ইসলামের ছেলে সজীব (৩০), শহরের বঙ্গজ্জল এলাকার সেকেন্দারের ছেলে সুমন (৩৫), কানাইখালী এলাকার শওকতের ছেলে শাহারিয়া (২৮), গাড়িখানা এলাকার সবুরের ছেলে সবুজ (২৭), ও দক্ষিণ পটুয়াপাড়ার আব্দুর রহিমের ছেলে মাহমুদুল হাসান সোহাগ (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে একটি মামলার হাজিরা দিতে নাটোর আদালতে যান রাতুল ইসলাম ও তার বাবা-চাচারা। হাজিরা শেষে দুপুরের দিকে বাড়ি ফিরছিলেন তারা। এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত রাতুল ইসলামের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এতে রাতুলের বাম হাত ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। তার বাবাসহ স্বজনরা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পুলিশ ঘটনাস্থল থেকে পাঁচ হামলাকারীকে আটক করে।

আহত রাতুলকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাটোরের পুলিশ সুপার তারিকুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, এ ঘটনায় মূল অভিযুক্তসহ ৫ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে চার রাউন্ড পিস্তলের গুলি, দেশীয় অস্ত্র এবং তিনটি রেজিস্ট্রেশনবিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

আসামিদের বিরুদ্ধে সদর থানায় মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।