পাবনা

ফরিদপুরে ‘আল্লাহ আবাদ হাইস্কুল প্রাক্তন ছাত্র পরিষদ’ এর যাত্রা শুরু 

  নিজস্ব প্রতিবেদক, ভাঙ্গুড়া (পাবনা) : ১৫ অক্টোবর ২০২৩ , ৯:৩৩:৩৫

এস. এম. সাইফুল ইসলাম এবং মো. শামসুল আলম দুলাল। ছবি : সংগৃহীত।

পাবনার ফরিদপুরে ‘আল্লাহ আবাদ হাইস্কুল প্রাক্তন ছাত্র পরিষদ’ নামের একটি সংগঠনের যাত্রা শুরু হয়েছে। উপজেলার ঐতিহ্যবাহী এই শিক্ষা প্রতিষ্ঠানটির প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে সম্প্রতি রাজধানী ঢাকায় সংগঠনটির প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়।

নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন- ওয়াসেক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এস. এম. সাইফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন- লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫ বি২ এর উপদেষ্টা ও মুক্ত আকাশ মিডিয়া স্টার লিমিটেডের সম্পাদক ও প্রকাশক লায়ন মো. শামসুল আলম দুলাল।

এছাড়া সংগঠনটির সহ-সভাপতি মো. আব্দুল হাই,  যুগ্ম সাধারণ সম্পাদক- মো. গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক- মো. আব্দুল আলিম, অর্থ সম্পাদক- মো. আবু জাফর, ক্রীড়া সম্পাদক- মো. আবুল ফারুক এবং প্রচার সম্পাদক- আমজাদ হোসেন আরিফ নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্যরা হলেন- মো. ইউনুস আলী, মো. সুলতানুজ্জামান, মো. কামরুজ্জামান, মো. আকরাম হোসেন, মো. মোয়াজ্জেম হোসেন ও মো. আনোয়ার হোসেন। উপদেষ্টামণ্ডলী হলেন- মো. মঞ্জুর কাদির, এস এম আব্দুস ছালাম রানা এবং প্রকৌশলী মো. শওকত আলী লাবলু ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক লায়ন মো. শামসুল আলম দুলাল বলেন, ‘স্কুলের প্রাক্তন শিক্ষার্থী হিসেবে আমাদের সবারই দায়বদ্ধতা রয়েছেমূলত সেই দৃষ্টিকোণ থেকে আমরা এই স্কুলের দরিদ্র  মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান,উত্তীর্ণ শিক্ষার্থীদের উচ্চশিক্ষা  কর্মসংস্থান তৈরিতে সহায়তা প্রদানগুণি শিক্ষক  কৃতিশিক্ষার্থীদের সম্মাননা প্রদানসকল প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে একটি ডিরেক্টরি প্রকাশ এবং সকলের অংশগ্রহণে বাৎসরিক মিলনমেলার আয়োজনআপাতত এই বিষয়গুলোকে মাথায় রেখেই আমরা কাজ করতে চাই।’