দেশজুড়ে

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন তাড়াশ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

  আশরাফুল ইসলাম রনি, তাড়াশ (সিরাজগঞ্জ) : ২৮ আগস্ট ২০২৩ , ১২:৫৬:১৯

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন তাড়াশ পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা।

রোববার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন তাড়াশ পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক। একই সঙ্গে এ পৌরসভার সাধারন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলররা মাজার জিয়ারত করেন।

জানা গেছে, শনিবার (২৬ আগস্ট) রাতে তাড়াশ পৌরসভার মেয়রের নেতৃৃত্বে কাউন্সিলররা তাড়াশ পৌরশহর থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর মাজারের উদ্দেশ্যে রওনা দেন।

পরদিন সকাল ৮টার দিকে মেয়র ও কাউন্সিলররা পৌছান মাজার প্রাঙ্গণে। সেখানে তাড়াশ পৌরসভা দোয়া-মিলাদ ও ফাতেহা পাঠের আয়োজন করেন। এ সময় ১৯৭৫’র ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদের রুহের মাগফিরাত কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশ জাতি ও মুসলিম উম্মার জন্য মোনাজাত করা হয়।

মাজার জিয়ারত করার সময় পৌর মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন তাড়াশ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল হাকিম, পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর প্রভাষক রোকসানা খাতুন রুপা, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মোছা. ফাতেমা খাতুন, ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোসলেম উদ্দিন, ২ নং ওয়ার্ডের মো. রব্বেল হোসেন, ৩ নং ওয়ার্ডের মো. বাবু তালুকদার, ৪ নং ওয়ার্ডের মো. শামীম সরকার, ৫ নং ওয়ার্ডের জাহাঙ্গীর আলম, ৬ নং ওয়ার্ডের মো. মওদুদ আহমেদ মানিক, ৭ নং ওয়ার্ডের মো. হাসিনুর রহমান, ৮ নং ওয়ার্ডের মো. শরিফুল ইসলাম ডালিম ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শরিফুল ইসলাম খোকন।