জাতীয়

শনিবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

  সবুজ আলো ডেস্ক ৩০ জুন ২০২৩ , ১:০৭:২৯

দুই দিনের সফরে আগামীকাল শনিবার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

শনিবার (১ জুলাই) সকাল ৮টায় কোটালীপাড়ার উদ্দেশ্যে রওনা হবেন সরকারপ্রধান। পৌঁছাবেন বেলা ১১টায়।

কোটালীপাড়ায় পৌঁছানোর পর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দল ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং কোটালীপাড়ায় দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন শেখ হাসিনা।

এরপর বিকেল ৪টায় কোটালীপাড়া থেকে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী। পরে টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে তিনি অবস্থান করবেন এবং রাত্রিযাপন করবেন।

সফরের দ্বিতীয় দিন সকালে টুঙ্গিপাড়ায় ঈদের শুভেচ্ছা বিনিময় এবং গোপালগঞ্জ জেলা সদরে সুধী সমাবেশে মতবিনিময় করতে পারেন প্রধানমন্ত্রী। ওইদিন দুপুরে তিনি ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ থেকে রওনা হবেন।

এ নিয়ে চলতি বছর দ্বিতীয়বারের মতো গোপালগঞ্জে যাচ্ছেন প্রধানমন্ত্রী। এর আগে গত ২৫ ফেব্রুয়ারি তিনি কোটালীপাড়ায় গিয়েছিলেন। তখন তিনি উপজেলার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাটি উচ্চবিদ্যালয় মাঠে ভাষণ দেন। এছাড়াও তিনি জাতির পিতার সমাধিতে গভীর শ্রদ্ধা নিবেদন ও সুরা ফাতেহা পাঠ করেন।